+880 1773366266
Like us!
SubsCribe Now
Follow us
Follow us

আদম ধর্ম

Author : কাজী ম্যাক

List Price: Tk. 450

Tk. 338 You Save Tk. 112 (25%)

আদম ধর্ম

Author : কাজী ম্যাক

ক্যাটাগরি: গুপ্ত গোষ্ঠী ও সংগঠন

List Price: Tk. 450

Tk. 338 You Save Tk. 112 (25%)

একটু পড়ে নিন Add to cart

"আমার মৃত্যুর পরে কেউ আমার জানাজা পড়বে না। আমাকে গোসল দেবে না এবং আমাকে যেনো কাফনের কাপড় না পরানো হয়। আমি যে পোশাক পরে মারা যাবো সে পোশাক সহ-ই ঘরের ভেতর আমাকে মাটি চাপা দিতে হবে। যখন তোমরা আমাকে কবরে শোয়াবে, তখন আমার মাথাটি পূর্ব দিকে পা পশ্চিম দিকে, এবং আমার মুখ দক্ষিণের দিকে করে দেবে। যদি এই নির্দেশ লঙ্ঘন করা হয়, তবে আমি প্রতিশোধ নেব।"

- আনোয়ার দরবেশ।

১১ জুলাই, ২০০৭ সাল। জামালপুরের জগন্নাথগঞ্জ স্টেশন থেকে ময়মনসিংহ পর্যন্ত পুরের জগন্নাথ নিয়মিত চলাচল করে জিএম এক্সপ্রেস নামক লোকাল ট্রেনটা। আজও তার গন্তব্য ভিন্ন কিছু ছিলো না। সবকিছু প্রতিদিনের মতোই স্বাভাবিক। বিপত্তি বাঁধলো যখন ট্রেনটি ময়মনসিংহ পৌরসভার কাশর এলাকার ইটখোলায় এসে পৌঁছাল। তখন ঘড়িতে সময় বেলা ৩টা ১০ মিনিট। হঠাৎ ট্রেন ড্রাইভার লোকো মাস্টার লক্ষ্য করলেন, বেশ কয়েকজন নারী-পুরুষ একে অন্যকে ধরাধরি করে রেল লাইনের উপরে এসে থামলো। লোকো মাস্টার প্রথমে ব্যাপারটাকে গুরুত্ব দিলেন না, কিন্তু যখন তিনি বুঝতে পারলেন এদের উদ্দেশ্যে স্রেফ রেললাইন পার করা না, তিনি স্তব্ধ হয়ে গেলেন। আতঙ্কিত হয়ে সাথে সাথে ট্রেনের ইমারজেন্সি চেইন টানলেন তিনি। কিন্তু ততক্ষণে খুব বেশি দেরি হয়ে গেছে...

আমরা এখন প্রচুর স্যাটানিক কাল্টের নাম জানি। শুধু নাম-ই নয়, এসব কাল্টের ইতিহাস সম্পর্কেও আমরা কম-বেশি জানি। দুঃখের বিষয় হলো, আমাদের দেশের অভ্যন্তরে গড়ে ওঠা এক স্যাটানিক কাল্ট যা "আদম ধর্ম" নামে আত্মপ্রকাশ করেছিলো, সে সম্পর্কে আমরা প্রায় কিছুই জানি না। এই ধর্মের প্রতিষ্ঠাতা আনোয়ার দরবেশ প্রকাশ্যে ইসলাম ধর্মের বিরোধীতা শুরু করেছিলেন। তিনি ইসলামের সর্বশেষ নবীকে শয়তানের প্রতিনিধি হিসেবে আখ্যা দেন, এবং ধীরে ধীরে নিজের ধর্মকে পূর্ণাঙ্গ রূপ দেয়ার জন্য কাজ করতে থাকেন।

ভাগ্যক্রমে এই ধর্মের এক অনুসারীর কাছ থেকে কিছু পাণ্ডুলিপি আমার হাতে আসে। সেই সাথে পাই কিছু ভয়ানক তথ্য। এই বইটিতে চেষ্টা করা হয়েছে সেসব।

Title আদম ধর্ম
Author কাজী ম্যাক
Publisher কুহক কমিক্স এন্ড পাবলিকেশন
ISBN 9789849491842
Edition 1st Published, 2021
Number of Pages 235
Country Bangladesh
Language বাংলা
author_avater

কাজী ম্যাক



Submit Your review and Ratings

Please Login before submitting a review..