+880 1773366266
Like us!
SubsCribe Now
Follow us
Follow us

আনলক ইয়োর ইনার মিলিয়নিয়ার

Author : জোবায়ের রুবেল

List Price: Tk. 400

Tk. 240 You Save Tk. 160 (40%)

প্রশ্ন হচ্ছে, কোনটা বেশি জরুরি- সফলতা, না-কি সক্ষমতা? আচ্ছা তুমি কোনটা চাইছো, সফল হতে, না-কি সক্ষম হতে? আসলে পারিবারিক স্ট্যাটাস, পরীক্ষায় ভালো ফল, চাকরি, টাকা, প্রভাব-প্রতিপত্তি-এসবের চেয়েও গুরুত্বপূর্ণ হচ্ছে তোমার আত্মশক্তি বা সক্ষমতা। কারণ, যত তোমার সক্ষমতা, তত তুমি স্বাধীন। কেবল সচেতন সক্ষমতাই পারে মানুষকে পূর্ণ করতে, সফলতা নয়। যখন তুমি নিজেকে নিয়ন্ত্রণে ফিরিয়ে আনতে পারবে, তখন তুমি সক্ষম হবে। তখনই পৃথিবীর সবকিছু তোমার হাতের ইশারায় চলবে। অবাক হয়ে তখন দেখবে, সবকিছু তোমার হাতের মুঠোয়, আর সাফল্য তোমার কাছে তুচ্ছ একটি ঘটনা ছাড়া আর কিছুই না। এই বই তোমার মনের শান্তস্বরূপ স্থিতি, পরমানন্দ ও সক্ষমতা তোমার হাতের মুঠোয় রাখতে অবশ্যই সাহায্য করবে।

Title আনলক ইয়োর ইনার মিলিয়নিয়ার
Author জোবায়ের রুবেল
Publisher প্রিয়মুখ
Edition 1st Published, 2020
Number of Pages 190
Country Bangladesh
Language বাংলা
jubayer.jpeg

জোবায়ের রুবেল

মানুষকে সুখী মানুষ হতে উৎসাহিত করা, শিক্ষাদান করা এবং একটি সুখী মানুষের কমিউনিটি গড়ে তোলাই জোবায়ের এর জীবনের উদ্দেশ্য। 

পেশায় জোবায়ের রুবেল একজন হ্যাপি উদ্যোক্তা, হ্যাপিনেস স্পিকার ও লেখক। তিনি বিশ্বাস করেন, টেনশন, স্ট্রেস, ভয় এই সব মানুষের পজিটিভ শক্তিগুলো নষ্ট করে দেয় এবং সাফল্যের পথে বাধা সৃষ্ট করে। অন্যদিকে ক্ষমা, ভালোবাসা পজিটিভ শক্তিগুলোকে বৃদ্ধি করে; নিয়ে যায় সাফল্যের দিকে। জীবনের এই যাত্রাটা আনন্দময় করে তোলাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ; সাফল্যটা নয়। 

তিনি ‘সুখের স্কুল’ এর প্রতিষ্ঠাতা। এ প্রতিষ্ঠানটি Mental Well-being নিয়ে কাজ করে। এর মাধ্যমে ২০১৯ সাল থেকে ‘সুখী মানুষ চাই’ স্লোগানে একটি হ্যাপি কমিউনিটির যাত্রা শুরু হয়।

তিনি ‘এক্সট্রা পিআর’ এবং ‘এক্সট্রা ডিজিটালের’ সহ-প্রতিষ্ঠাতা। ১ যুগ ধরে এ প্রতিষ্ঠান Business Well-being নিয়ে কাজ করছে। 'We believe in friendship' এই স্লোগানে একটি হ্যাপি বিজনেস কমিউনিটি গড়ে তুলছেন।

তিনি শিক্ষার্থীদের জন্য ‘আনলক ইয়োর ইনার মিলিয়নিয়ার’ এবং সব বয়সীদের জন্য ‘প্রোডাক্টিভ হ্যাপিনেস ইউথ ইসলাম’ নামের দুইটি বেস্ট সেলিং আত্মউন্নয়নমূলক বইয়ের লেখক। ‘হ্যাপিনেস ইঞ্জিনিয়ারিং বাই কোরআন’ নামে তার তৃতীয় আত্মউন্নয়নমূলক বইটি খুব শীঘ্রই বাজারে আসছে।  



Submit Your review and Ratings

Please Login before submitting a review..