Sale!

স্টাডি অব ই-কমার্স

৳ 400.00 ৳ 383.00

Category:

Description

#বইঃ স্টাডি অব ই-কমার্স
#লেখকঃ মাসুদ অানসারী

বাংলাদেশের সম্ভাবনাময় খাতের মধ্যে ই-কমার্স অন্যতম। প্রতিনিয়ত এই খাতে প্রচুর উদ্যোগের সৃষ্টি হচ্ছে। বিশেষ করে অনলাইন ব্যবসায়ের দিকে ঝুঁকছে বর্তমান প্রজন্ম। এদের মধ্যে অনেকে ভালো করছে এবং অনেকে কিছু পথ না যেতেই ঝরে পড়ছে। উদ্যোগ ও উদ্যোক্তাদের মুখ থুবড়ে পড়তে হচ্ছে ভীষণভাবে। এতে করে তরুণ এই উদ্যোক্তারা যেমন অাগ্রহ হারিয়ে ফেলছে ঠিক পাশাপাশি দেশের ই-কমার্স খাতও বেশ ক্ষতির মুখোমুখি হচ্ছে। ঝরে পড়ার অন্যতম করণ, এদের মধ্যে অনেকেই সঠিক দিকনির্দেশনার অভাবে কোন প্রকার ধারণা না নিয়েই তড়িঘড়ি করেই নেমে পড়ছে অনলাইন ব্যবসায়। অনেকে ঘরে বসেই সব করা যায় এই ভেবে অাবেগের বসে সিদ্ধান্ত নিয়ে ফেলছে এবং অনেকে কিন্তু ইচ্ছা করলেও সঠিক দিকনির্দেশনা পাচ্ছে না।

ই-কমার্স খাতের সকল উদ্যোক্তাদের জন্য সঠিক এবং সকল দিকনির্দেশনাই থাকছে এই বইয়ে। ই-কমার্সের অাদ্যোপান্ত সব বিষয় উঠে এসেছে। এমনকি ই-কমার্সের খুঁটিনাটি বিষয়গুলোও লেখক গুরুত্বের সাথে তুলে ধরেছেন। বিষয়কে সহজে উপস্থাপনার জন্য লেখকের গল্পের অাশ্রয় নেয়াটা প্রশংসার দাবি রাখে। এই বই পড়লে ই-কমার্স খতের সকল উদ্যোক্তারা নিঃসন্দেহে তাদের সঠিক পথ ও উপায় খুঁজে পাবে। কৌশলগুলো অায়ত্ব করতে পারবে৷ যারা ই-কমার্সে অাসতে চান, কিন্তু ভয়ে অাসতে পারছেন না; তাদেরও এই বই পড়া বাধ্যতামূলক বলতেই পারি।

দেশের সম্ভাবনাময় এই খাত নিয়ে এর অাগে তেমন কোন বই লেখা হয়নি। এই বই দেশিয় ই-কমার্স খাতের জন্য একটি গুরুত্বপূর্ণ সংযোজন।

🔸 মূল্যঃ ৩৮৩ টাকা মাত্র
(১৫% ছাড়ে)
🔸 ডেলিভারী চার্জঃ ৫০ টাকা মাত্র
(সারা বাংলাদেশ)
🔸 বই পেতে অামাদের পেইজে মেসেজ করুন / কল করুন 01307452110

Reviews

There are no reviews yet.

Be the first to review “স্টাডি অব ই-কমার্স”

Your email address will not be published. Required fields are marked *