List Price: Tk. 270

Tk. 202 You Save 68 (25%)

অভিশঙ্কার জন্ম শঙ্কা থেকে। আর শঙ্কা? তার জন্ম মনের ভেতরে বাস করা ভয় থেকে। ভয় সহজে মনের ভেতর বাসা বাঁধে না। বাঁধে তখন, যখন প্রতিমুহূর্ত একজন মানুষ ভয়ের মধ্যে থাকে। কেউ কেউ এই ভয় থেকে নিজেকে রক্ষা করতে বেছে নেয় উদ্ভট কল্পনাকে। যে কল্পনার আদলে গড়ে তোলে নতুন কোনো সাহসী সঙ্গী। একে মানসিক ব্যাধি বললেও ভুল হবে না।
‘অভিশঙ্কা’ বইটিও তেমনই এক শঙ্কার পেছনকার গল্প নিয়ে। যে শঙ্কার আদলে গল্পের ছোট্টো ছেলেটা তার নিজের মাকে খুন করে। নাহ্, সে খুন করে পালিয়ে যায়নি। সে সেখানেই বসে ছিল। কারো অপেক্ষা সে করছিল না। কারণ, সে স্বাভাবিক আলো সহ্য করতে পারে না। পুলিশ এসে গ্রেফতার করে ছেলেটাকে। পরবর্তীতে ছেলেটা দোষী সাবস্ত হলেও সবাই বুঝতে পারে ছেলেটা মানসিক ভারসাম্যহীন! 

ছেলেটার বাবা হঠাৎ করে আড়াল থেকে সামনে আসে। কারণ ছেলেটা বা কেউ জানত না যে, ছেলেটার বাবা কোথায় আছে বা আদৌ আছে কি না। এসেই ছেলেটার বাবা এক সাইকোলজিস্টের শরণাপন্ন হন এবং নিজের ছেলেকে সুস্থ করার অনুরোধ করে যান। তারপর থেকে আবারও তিনি নিখোঁজ! ছেলেটাকে সুস্থ করতে গিয়ে বেরিয়ে আসে একের পর এক হাড় হিম করা শঙ্কার গল্প। সে শঙ্কা বারবার জোর গলায় বলে চলেছে, “নিজের মাকে খুন কর।’ কী সেই শঙ্কা? আর সত্যিই কি ছেলেটা তার মাকে খুন করেছে? তাছাড়া ছেলেটার বাবাই-বা পালিয়ে ঘুরছে কেন? 

Title অভিশঙ্কা
Author তুষার আব্দুল্লাহ রিজভী
Publisher তাম্রলিপি
Edition 1st Published, 2021
Number of Pages 112
Country Bangladesh
Language বাংলা
author_avater

তুষার আব্দুল্লাহ রিজভী


Submit Your review and Ratings

Please Login before submitting a review..