ইট দ্যাট ফ্রগ

Author : ব্রায়ান ট্রেসি

Translate by : নেসার আমিন

List Price: Tk. 200

Tk. 150 You Save 50 (25%)

ব্রায়ান ট্রেসি একজন লেখক, বক্তা, প্রশিক্ষক, পরামর্শক এবং ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল-এর চেয়ারম্যান। তাঁর লেখা বইয়ের সংখ্যা মোট ৭০টি। ২০০১ সালে প্রকাশিত হয় তাঁর লেখা বই ইট দ্যাট ফ্রগ। এই বইটিকে ব্রায়ান ট্রেসির লেখা সেরা বই হিসেবে বিবেচনা করা হয়।

গ্রন্থকারের মতে, এই বইটি লেখা হয়েছে আপনাকে দেখানোর জন্য কীভাবে খুব দ্রুত পেশাগত জীবনে এগিয়ে যাওয়া যায় এবং একইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনকে সমৃদ্ধ করা যায়। এই বইয়ের পৃষ্ঠাগুলোতে রয়েছে ব্রায়ান ট্রেসির আবিষ্কার করা ব্যক্তিগত দক্ষতা বৃদ্ধির ২১টি সবচেয়ে শক্তিশালী সূত্র। তিনি দাবি করেন, এই পদ্ধতি এবং কলা-কৌশলগুলো বাস্তবসম্মত, প্রমাণিত এবং দ্রুত কাজ করে।

এই বইয়ে বর্ণিত প্রত্যেকটি ধারণায় (আইডিয়া) আপনার সার্বিক উৎপাদনশীলতা, কর্মক্ষমতা ও আউটপুট বৃদ্ধির ওপর আলোকপাত করা হয়েছে।

সংক্ষেপে বলতে গেলে ইট দ্যাট ফ্রগ বইটি আপনাকে দেখাবে কীভাবে আপনি কঠিন ও জটিল কাজগুলোকে অনেক সহজভাবে সাজাতে এবং সম্পন্ন করতে পারেন। এই বইয়ের সূত্রগুলো অনুসরণ করলে দীর্ঘসূত্রতা অতিক্রম করে আপনি শুধু দ্রুত কাজই করতে পারবেন না, বরং সঠিক সময়ে সঠিক কাজটি দ্রুতভাবে সম্পাদন করতে পারবেন। 

Title ইট দ্যাট ফ্রগ
Author ব্রায়ান ট্রেসি
Translator নেসার আমিন
Publisher সূচীপত্র
ISBN 9789849338819
Number of Pages 112
Country Bangladesh
Language বাংলা
brian-tracy.jpg

ব্রায়ান ট্রেসি

nasar_amin.jpg

নেসার আমিন

নেসার আমিন একজন লেখক, অনুবাদক ও কনটেন্ট ক্রিয়েটর। তিনি ১৯৮৬ সালে কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলায় জন্মগ্রহণ করেন। 
নেসার আমিন ২০০৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক সম্মান এবং ২০০৯ সালে মাস্টার্স পাশ করেন। কর্মজীবন শুরু করেন ‘চ্যানেল টুয়েন্টি ফোরে’র নিউজ রুম এডিটর হিসেবে। এরপর তিনি ‘দি হাঙ্গার প্রজেক্ট’-এর প্রোগ্রাম অফিসার ও ‘সুজন সুশাসনের জন্য নাগরিক’-এর সহযোগী সমন্বয়কারী (অবৈতনিক) হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে দায়িত্ব পালন করছেন ‘এনআইবি ফাউন্ডেশনে’র সমন্বয়কারী হিসেবে।

নেসার আমিন-এর মৌলিক ও অনুবাদকৃত গ্রন্থগুলো হলো: ১. বিদ্যুৎ জ্বালানি ও সমকালীন প্রসঙ্গ; ২. বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থা ও ফলাফল; ৩. বাংলাদেশের সিটি করপোরেশন; ৪. একান্ত আলাপচারিতায় ড. বদিউল আলম মজুমদার; ৫. মার্কিন যুক্তরাষ্ট্রের সরকার রাজনীতি ও নির্বাচনী ব্যবস্থা; ৬. ইলন মাস্ক; ৭. টপ বিলিওনিয়ার্স ইন দ্য ওয়ার্ল্ড; ৮. সাকসেস প্রিন্সিপল্স অব সাকসেসফুল পিপল; ৯. সাফল্য অর্জনের উপায়; ১০. জ্যাক মা; ১১. থিংক অ্যান্ড গ্রো রিচ’ (অনুবাদ); ১২. ইট দ্যাট ফ্রগ (অনুবাদ); ১৩. দ্য ১০০ মিনিট ম্যানেজার (অনুবাদ); ১৪. টাইম ম্যানেজমেন্ট (অনুবাদ গ্রন্থ); ১৫. দি অ্যালকেমিস্ট (অনুবাদ); ১৭. দ্য ওয়ান মিনিট ম্যানেজার (অনুবাদ); ১৮. রিচ ড্যাড পুওর ড্যাড 


Submit Your review and Ratings

Please Login before submitting a review..