অধিকার

Author : তাজবীর সজীব

List Price: Tk. 200

Tk. 140 You Save 60 (30%)

অধিকার গল্পগ্রন্থটির নামকরনের সার্থকতা ঘটিয়েছে অধিকার’ নামক যে গল্প সেটি ঢাকাতে গনপরিবহনে নারীদের সমধিকারের মত শক্তপােক্ত একটি বিষয়কে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। তবে এ গল্পটি ছাড়া অন্য প্রতিটি গল্পে আবেগ এবং ভাবাবেগের সংমিশ্রণে বন্ধুত্ব-প্রেম-বিরহ উঠে এসেছে ভিন্ন ভিন্ন মাত্রায়, ভিন্ন ভিন্ন স্বাদে, ভিন্ন ভিন্ন পরিসরে। গ্রন্থটিকে গল্পগ্রন্থ ৰূপে সুবাসিত এবং পরিপূর্ণ করার শতভাগ চেষ্টা করা হয়েছে।


পূর্বপরিকল্পিতভাবে না হলেও গ্রন্থটির কয়েকটি গল্পের ক্ষেত্রে লিখতে লিখতে একসময়ে গল্পটির গল্প আর শেষ করতে ইচ্ছে হয়নি। করিওনি। আসলে জীবনের কোনাে গল্পই শেষ পর্যন্ত পরিপূর্ণতা পায় কি? যারা চলে যায় পৃথিবীর সব মায়া সাঙ্গ করে, তাদের গল্প কি শেষ হয়? অথবা আমরা যারা বেচে আছি, পৃথিবীর অপার্থিৰ রুপ রস ঘ্রাণ গায়ে মেখে নিচ্ছি প্রতিনিয়ত, তাদের গল্পও কি শেষ হবার? শেষ হবে কখনাে? শুধু গল্প, উপন্যাস, নাটক সিনেমাতেই শেষ হয় গল্প, হয় মধুর মিলন । বেঁচে থাকা সত্যি জীবনে গল্প কখনাে ফুরােয় না, শেষও হয় না।

Title অধিকার
Author তাজবীর সজীব
Publisher ঘাসফুল
ISBN 9789849484844
Number of Pages 80
Country Bangladesh
Language বাংলা
0c0a2651.jpg

তাজবীর সজীব

বর্তমানে দেশের গণমাধ্যমগুলোর মধ্যে সম্ভাবনাময় এবং গতিশীল গণমাধ্যম odhikar news এবং দৈনিক অধিকারের সম্পাদক ও প্রধান নির্বাহী হিসেবে দায়িত্বরত আছেন তিনি।

২০১১ সাল থেকে তিনি কাজ করে যাচ্ছেন অনলাইন নির্ভর বিভিন্ন প্রতিষ্ঠানে। কয়েকটি অনলাইন পোর্টাল, বেশ কয়েকটি ই কমার্স সাইটের সাথে সরাসরি সম্পৃক্ততা তাকে তখন থেকেই ডিজিটাল মার্কেটিং সম্পর্কে আগ্রহী করে তুলেছে। তবে ২০১৮ সাল থেকে ডিজিটাল মার্কেটিং নিয়ে তার আগ্রহের মাত্রা অনেক বাড়িয়ে দিয়েছে তার বর্তমান কর্মস্থল।

তিনি বেশ কিছু ই-কমার্স উদ্যোগের ডিজিটাল মার্কেটিং এডভাইজার হিসেবেও কাজ করছেন। ইফেকটিভ মেথড অব ডিজিটাল মার্কেটিং গ্রন্থটি লেখক তার দীর্ঘ পেশাদার অভিজ্ঞতা এবং তাত্ত্বিক জ্ঞানের ভিত্তিতেই রচনা করেছেন। এই গ্রন্থটি লেখার আগে লেখক বিগত বছরগুলোর বাস্তবিক অভিজ্ঞতার পাশাপাশি কয়েকটি ব্যবহারিক প্রফেশনাল কোর্স, আন্তর্জাতিক স্বনামধন্য কয়েকটি প্রতিষ্ঠান থেকে অনলাইনে কোর্স, গুগল গ্যারেজ থেকে তিনি ডিজিটাল মার্কেটিং এর সার্টিফিকেট কোর্স সফলতার সাথে সম্পন্ন করে নিজেকে আরও ঋদ্ধ করেছেন।

একই সাথে তিনি এখন গুগল সার্টিফাইড । বিভিন্ন অঙ্গনে অবদান রাখায় এখন পর্যন্ত বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীদের হাত থেকে ৮টি সন্মাননা স্মারক তার ঝুলিতে জমা

করেছেন। ২০১৩ সাল থেকে তিনি সোনারগাঁও ইউনিভার্সিটি এবং এনআইএফটিতে খণ্ডকালীন শিক্ষকতাও করছেন।


Submit Your review and Ratings

Please Login before submitting a review..