রুদাবা

Author : তাবাসসুম নাজ

List Price: Tk. 450

Tk. 271 You Save Tk. 180 (40%)

স্মার্ট, সুন্দরী, একুশ বছর বয়সী রুদাবা চৌধুরীর স্বপ্নে গড়া পৃথিবীটা আচমকা চুরমার হয়ে গেল। আদনান হায়দার, যার সাথে তার পাঁচ বছরের সম্পর্ক, যার সাথে দুইদিন পর তার বিয়ে হবার কথা, যাকে ঘিরে তার সমস্তকিছু, তার নিষ্ঠুর প্রতারণায়।

ধাক্কা খেয়ে ভেঙ্গে পড়া রুদাবা, জামী ইশতিয়াখকে বিয়ে করবার জন্য মরীয়া হয়ে গেল। নিজের মান বাঁচাতে, জামী সম্পর্কে বিন্দুবিসর্গ না জেনে। কেমন হবে জামী ও রুদাবার যৌথ জীবন? রুদাবা কি আদনানকে ভুলে যেতে পারবে?
জামী কি নিজের জীবনের ভয়ংকর স্মৃতি পেছনে ফেলে রুদাবাকে মেনে নিতে পারবে?

Title রুদাবা
Author তাবাসসুম নাজ
Publisher পেন্সিল পাবলিকেশনস
Country Bangladesh
Language বাংলা
tabassum_naz.jpg

তাবাসসুম নাজ

তাবাসসুম নাজের জন্ম ৩০ শে অক্টোবর। স্কুল কলেজ জীবনে টুকটাক লেখালেখি করতেন দেয়াল পত্রিকায়। ১৯৯৪ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে এম বি বি এস পাশ করবার পর প্রবাস জীবন যাপন করছেন, বাংলা লিখবার আর সুযোগ হয়নি। হঠাৎ ২০১৭ সাল থেকে নিজের ভেতরে প্রচন্ড তাগিদ অনুভব করতে থাকেন ফের কলম ধরবার। সে তাগিদ থেকে নিজের জীবনের ছোট ছোট ঘটনা নিয়ে রম্য রচনা লিখতে আরম্ভ করেন ফেসবুকে নিজের ওয়ালে। একসময়ে সন্ধান পান ফেসবুকভিত্তিক সাহিত্য গ্রুপ পেন্সিলের। নিয়মিতভাবে সেখানে লেখা দিতে থাকেন তিনি--- বিদেশী রূপকথার অনুবাদ, প্রবন্ধ, রম্য রচনা। এরপর কাকতালীয়ভাবে ঢুকে পড়েন গ্রীক মিথলজির জগতে। গ্রীক দেবদেবীদের নিয়ে লিখতে গিয়ে হঠাৎ করে তাদের নিয়ে উপন্যাস লিখবার আইডিয়া পেয়ে যান। পরিণতিতে তার প্রথম উপন্যাস--- হেডিসের রাজ্যে। হেডিসের রাজ্যে ছিল কিশোর উপন্যাস। এরপর বড়দের জন্য লিখবার ইচ্ছা থেকে পেয়ে যান পরবর্তী উপন্যাসের প্লট--- বিবাহ বিভ্রাট অথবা ভালোবাসা। এবারে তিনি নিয়ে এলেন বড় আঙ্গিকের উপন্যাস--- রুদাবা ,ভালোবাসার রং নীল


Submit Your review and Ratings

Please Login before submitting a review..