এইসব ভালোবাসা মিছে নয়

Author : আবদুল্লাহ আল ইমরান

List Price: Tk. 220

Tk. 154 You Save 66 (30%)

জীবন কখনো কখনো থমকে যাই। অদৃশ্য সুতোয় বাঁধা পড়ে যায় সব অনুভূতি। আষ্টেপৃষ্টে সেই বাধনে কেবল জড়িয়ে যাওয়া ছাড়া আর উপায় থাকে না। আটকে যাওয়া জীবন নিয়েই মৃত মানুষের মতো সবাই কি সমনে এগোয় নাকি অদ্ভুত উপায়ে সেই  বাঁধন খুলতে চাই কেউ কেউ? 

জীবনের সবচেয়ে উজ্জ্বল মূহুর্তগুলো ফুরিয়ে যাওয়ার পরই আমরা কেবল বুঝতে পারি মূহুর্তটা শেষ হয়ে গেল। অচেনা পখি ধরার আগেই ফুড়ুত করে উড়ে যাওয়ার মতোই! আরিফের কাছে জীবনটা তাই অতীত দিনের খন্ড খন্ড স্মৃতির এক অন্তহীন প্রদর্শনী। কিন্তু মায়া কি পেয়েছিল ওর জীবনের সবচেয়ে বর্ণিল মূহুর্তগুলোকে অতীত হওয়ার আগেই অনুভব করতে!আরিফ কী তাকে সেই সুযোগ দিয়েছিল? দ্বিধাক্ষিত মায়ার কাছে আরিফ আসলে কি চাই? 

বিপুলা এই পৃথিবীটা আসলে বৈচিত্র্যময় গল্লের মায়াবী এক জাদুঘর। স্মৃতির পুরাকীর্তি নিয়ে আমাদের সবারই এতে বিচরণ। তার মধ্য থেকে আপনাকে শোনাতে চলেছি দুটি ভিন্ন মানুষের অদ্ভুত এক কাছে আসার গল্প। আপনি এদের চেনেন কিংবা আপনি এদের একজন, কারণ এসব ভালোবাসা মিছে নয়। 

Title এইসব ভালোবাসা মিছে নয়
Author আবদুল্লাহ আল ইমরান
Publisher শিখা প্রকাশনী
Edition 1st Published, 2020
Country Bangladesh
Language বাংলা
download__281_29.jpg

আবদুল্লাহ আল ইমরান

আবদুল্লাহ আল ইমরান শৈশব, কৈশােরের মােহগ্রস্ততা থেকে লেখালেখি করছেন এক যুগেরও বেশি সময় ধরে। বুকের ভেতর এক টুকরাে সবুজ নিয়ে খুলনা থেকে ঢাকা এসেছিলেন। ঝলমলে নাগরিক প্রলােভনেও সে গেরুয়া অনুভূতি মুছে যায়নি। যায়নি বলেই ইমরানের লেখালেখি বড় অংশ জুড়ে থাকে প্রান্তিক মানুষের নিয়ত সংগ্রাম, উঠে আসে বারােয়ারি উপলব্ধিতে ঠাসা মােহান্ধ জীবনের গল্প। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে পড়াশােনা শেষ করে পেশা হিসেবে বেছে নিয়েছেন সাংবাদিকতা। ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সােসাইটির (ডিইউআইটিএস) প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল্লাহ আল ইমরান জিতেছেন ২১তম টেলিভিশন বিতর্ক প্রতিযােগিতার (সংসদীয় ধারা) চূড়ান্ত পর্বের শ্রেষ্ঠ বক্তার পুরস্কারও। এছাড়াও নৈমত্তিক নাগরিক ভােগান্তি নিয়ে সচেতনতা তৈরিতে ‘ঘরের খেয়ে বনের মােষ তাড়ানাের স্বীকৃতি হিসেবে গত বছরের শেষে পেয়েছেন। ‘যমুনা টেলিভিশন দুরন্ত বাংলাদেশ’ সম্মাননা। আবদুল্লাহ আল ইমরানের স্ত্রী সানজিদা পারভীন তিনি একজন শৌখিন চিত্র শিল্পী। পেশায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।


Submit Your review and Ratings

Please Login before submitting a review..